আমার আকাশে উড়ার মাঝে তোমার সুখ ছিল না,

 তুমি ভালো নেই জগতে এমন মিথ্যেটাকে আমি সত্য বলে মানি না।যে ঘুড়ি ছিড়ে গেছে লাটাইয়ের মায়া না করে সে অন্তত লাটাই ছাড়া ভালো থাকতেই গেছে। তুমি ভালো নেই এমন সত্য আমার বিশ্বাসের কাট গড়ায় মুখ থুবড়ে পড়ে গেলেও অবিশ্বাস জানান দিবে। তুমি ঠিক ভালো আছো।



আমার আকাশে উড়ার মাঝে তোমার সুখ ছিল না, এটা জানান দিয়েই তুমি অন্য আকাশে সুতো কেটেই হারিয়েছো সুখের আশায়। আমি সেদিন থেকেই বিশ্বাস করে নিয়েছি তুমি সুখে থাকবে, এখন সুখে আছো। বিশ্বাস ভাঙার ক্ষমতা আমার নেই, তুমি হয়তো বিশ্বাস ভাঙার ক্ষমতা নিয়ে জন্মেছ। কিন্তু আমি বিশ্বাসকে পুজি করেই এখনও বেঁচে আছি।


তুমি ভালো আছো এটা মিথ্যে নয়! তোমার পরনের দামী শাড়ি, মুখে ভারী মেকাপে প্রলেপ, নাক, কান, গলা, হাত ভর্তি অলংকারের অহংকার, বাইকের পেছনে উড়তে থাকা তোমার চুল,গায়ে নামি-দামি ব্যান্ডের সুগন্ধি,ঠিক জানান দেয় তুমি ভালো আছো। আমি তো তোমাকে এসবে সুখী কর‍তে পারবো না জেনেই, ছেড়ে ছিড়ে আকাশ বদলে সুখের খোঁজ দিয়েছিলে। তুমি ভালো নেই এ বলে আমার বিশ্বাসের জমিতে ফসল ফলাতে পারবে না। তুমি নিশ্চয়ই ভালো আছো, খুব ভালো আছো।


লেখা- Rahul Sk

Thanks for contact me

Post a Comment (0)
Previous Post Next Post