ভালোবাসি বলেই.......হাজার অপমান সহ্য করে তোমার কাছে ছুটে আসি love story relationship

ভালোবাসি বলেই.......
ঘৃণা করার অধিকার পেয়েছো,
এইযে অবহেলা করো, অপেক্ষায় রাখো,
আমার নামে ঘৃণার আধুলি জমাও বুকের ভেতর। 

ভালোবাসি বলেই.......
এসবের অধিকার পেয়েছো, জুড়ে আছি বলেই 
বারবার ছুঁড়ে ফেলার ভয় দেখিয়েছো,

ভালোবাসি বলেই.......
হাজার অপমান সহ্য করে তোমার কাছে ছুটে আসি।কথার আঘাতে হৃদয় ক্ষত বিক্ষত হলেও তোমার ছোঁয়ায় স্পর্শ অনুভব করি।

ভালোবাসি বলেই........ 
হাজারও মন খারাপে তোমায় মিছ করি।তোমার সাথে কথা বলার বায়না করি।

ভালোবাসি বলেই........ 
হাজারও বিষন্নতায় তোমায় খুঁজে ফেরি।তুমি আসবে বলে পথ চেয়ে থাকি।

ভালোবাসি বলেই..... 
তুমি আমার অপ্রকাশিত কথা যেনে গেছে,আমার দূর্বলতা পেয়ে গেছো, তাইতো আমায় ভুলে গেছো যখনি আমি তোমায় ভালোবেসেছি, তোমাকে ছাড়া যখন আমি অসহায় হয়ে পরেছি তখনি তুমি আমায় ছুড়ে ফেলে দিয়েছো।

যদি ভালো না বাসতাম তবে ঘৃণা কিংবা অবহেলার অধিকার পেতে না, আমি ভালো না বাসলে—
তোমার  ঘৃণা করার যোগ্যতাও থাকতো না,

একদিন.....
ভালোবাসি না বলে দিয়ে সব অধিকার তুলে নিব।তোমাকে না জানিয়ে অজানা পথে পাড়ি জমাবো হাজারো কষ্ট বুকে নিয়ে হারিয়ে যাবো 🥺

Thanks for contact me

Post a Comment (0)
Previous Post Next Post