তোমার কেউ হতে পারি নাই আমি 💔😭 sad love story relationship

তোমার প্রেমিকা হতে পারিনি আমি,
কিন্তু মাতাল হাওয়া হয়ে থেকে যাবো তোমার জীবনে,
আদিগন্ত নীল জলরাশি হয়ে থেকে যাবো,
সবুজ পাতার নরম রোদ হয়ে থেকে যাবো,
থেকে যাবো তোমার হাসির সহস্রধারা ঝর্ণা হয়ে!

তোমার ঘরের মানুষ, প্রাণের মানুষ আমি হতে পারিনি,
কিন্তু তোমার জানালা বেয়ে গড়িয়ে পড়া
জ্যোৎস্না হয়ে থেকে যাবো,
তোমার গায়ের নকশী কাঁথা হয়ে থেকে যাবো,
তোমার বুকপকেটে রাখা রূপোর কলম হয়ে
থেকে যাবো,
থেকে যাবো তোমার চশমার কাচে জমা কুয়াশা হয়ে!

তোমার কাছের কেউ হয়ে উঠতে পারিনি আমি,
তাতে কি......
তোমার চোখে দেখা অবাক পৃথিবী হয়ে থেকে যাবো!
অঝোর শ্রাবণ হয়ে ঝরে পড়বো,
অন্ধকারে আলো না হতে পারলেও,
তোমার সাহস হয়ে থেকে যাবো!

তোমার বন্ধু হতে পারিনি,
কিন্তু তোমার রোদেলা দুপুর হয়ে থেকে যাবো,
এক সমুদ্র নিঃস'ঙ্গতা হয়ে থেকে যাবো,
তোমার হৃদয়ের মেঠো পথ হয়ে থেকে যাবো,
থেকে যাবো তোমার মলিন হয়ে যাওয়া শার্ট
কিংবা ছেঁ'ড়া জু'তো হয়ে!

তোমার নিজের মানুষ হতে পারিনি আমি,
তবে তোমার ছায়া হয়ে থেকে যাবো,
গলার কাছে আ'টকে রাখা কা'ন্না হয়ে থেকে যাবো,
গো'পন দী'র্ঘশ্বা'স হয়ে থেকে যাবো,
তোমার বুকের প্রকোষ্ঠে রাখা মস্ত বড় আকাশ হয়ে থেকে যাবো!

বলেছিলে-
একদিন কোন এক হিম পড়া সন্ধ্যায়
চা খাওয়া হবে একসাথে,
তোমার ঐ না খাওয়া এক কাপ চা হয়ে থেকে যাবো,
যেভাবেই হোক তোমার জীবনে আমি থেকেই যাবো,
তোমাকে ছাড়া স্বর্গও যে আমার কাছে তু'চ্ছ লাগে!

Thanks for contact me

Post a Comment (0)
Previous Post Next Post