😢পালিয়ে বিয়ে 😢 ভালবাসার গল্প


😢পালিয়ে বিয়ে 😢

ছেলে :  জান চলো পালিয়ে যাবো?😢

মেয়ে : না আমি  পালাবো না! আমার বাবা মায়ের অনুমতি নিয়েই বিয়ে করবো। 😓

ছেলে : আমার  বাসায় তোমার  কথা বলেছি!  কিন্তু সবাই এক কথায় বলে দিছে আমি রাজি না। 

মেয়ে : পালিয়ে বিয়ে করা ঠিক না। বাবা মা কষ্ট পাবে? 

ছেলে : চলো পালিয়ে যাই প্লিজ। দেখবা আমাদের ঠিকেই মেনে নিবে। 

মেয়ে : পালিয়ে গেলে আমাকে  খাওয়াবে কি হ‍্যা। তুমি  তো বেকার। আগে চকরি করো তার পরে। 

ছেলে : বিয়েটা করে রাখি। 

মেয়ে : না আগে চাকরি তার পরে বিয়ে ? 

ছেলে : চাকরিটাই বড় হলো তোমার  কাছে। আমার থেকেও!

মেয়ে : অবশ্যই  কারন চাকরি না হলে তোমাকে  বিয়ে করে আমার  লাভ কী।

ছেলে : ওহ আচ্ছা ।  তুমি  আমাকে  সত্যি  ভালোবাসো না এখন বুজলাম তুমি  টাকা পয়সা চাকরি কে ভালোবাসো। ঠিক আছে ভালো  থাকিও।

মেয়ে : হুম সেটাই। বেকার ছেলেকে বিয়ে করে জীবন নষ্ট করতে পারবো না।

"এই কথাটি  শুনেই  ছেলেটির  না চাইতেও  চোখের কোনে পানি চলে আসে। 

" তো এখানেই তাদের ব্রেক আপ হয়? 

-৫ বছর পরে হঠাৎ  দেখা একদিন " ছেলে ও মেয়েটির। 

মেয়ে : কোথায়  ছিলে এতো দিন। তোমাকে  কতো খুজেছি  জানো। 

ছেলে :  আশ্চর্য  আপনি  আমাকে  খুজে কি করবেন বুজলাম না। 

মেয়ে : কনো খুজবো মানে বুজো না। 

ছেলা : না বুজি না আর বুজতে ও চাইনা।  আমার লেট হচ্ছে এখন চলে যাবো ভালো  থাকিয়েন। 

মেয়ে : ভালোবাসি তোমাকে । 

ছেলে : আমি  ভালোবাসি না আপনাকে । 

মেয়ে : কেনো। 

ছেলে : কারন  আজ আমার  অনেক টাকা। কিন্তু  তুমি  তো গরিব। তোমার  সাথে আমার  যায়না। 

মেয়ে : এটা বলতে পারলে আমাকে ।

ছেলে : হুম পারছি বলতে।  এখন অনেক কিছুই বলি আমি । 

মেয়ে : শুনবে না সেই দিন কি হয়েছিলো। 

ছেলে: ইচ্ছে নেই শুনতে। 

মেয়ে : প্লিজ একটা বার শুনো। প্লিজজ প্লিজজ।

ছেলে : ঠিক আছে তারা তারি বলেন। 

মেয়ে :  জানো তুমি  যেই দিন  তোমার  বাসায় আমার  সম্পর্কে  কথা বলেছো । তার ২ দিন পরে তোমার  বাবা খোজ করে আমাদের বাসায় আসে। এসে  আমার  হাত জোর করে বলেছে আমি  যেনো তোমাকে এই সব বলি। কারন তা নাহলে তোমার  জীবনটা নষ্ট হবে।   আরো বলেছে তুমি  চাকরি করলে ওনি নিজেই আসবে বিয়ের প্রস্তাব  নিয়ে।  তোমার  বাবার এমন কথা শুনে আমি ও রাজি হই।  কিন্তু  কষ্টের বিষয়  হলো এর পরে তোমাকে  আর খুজে পাইনি। ফেসবুকে  নেই  আবার নাম্বার  বন্ধ । 

ছেলে : কি বলো এই সব তুমি । 

মেয়ে : বিশ্বাস  না হলে তোমার  বাবা কে ফোন দাও। আর সব শুনো তুমি । 

ছেলে : আমাকে  কেনো বলোনাই এই সব হ‍্যা ।

মেয়ে : তোমার  বাবা বারন করেছিলো। 

ছেলে : ভালোবাসো আমাকে  এখনো। 

মেয়ে : ভালো না বাসলে এতোদিনে  বিয়ে করে নিতাম অন্য  কাউকে। আমার  বিশ্বাস  ছিলো তোমাকে  আমি ফিরে পাবো। 

ছেলে : এতো ভালোবাসো আমাকে । 

মেয়ে : হুম অনেক। 

ছেলে : I love  you. 

মেয়ে : I love  you to 💜

ছেলে : চলো আজকেই বিয়ে করবো। 

মেয়ে : হুম চলো!

"এর পরে দুজ দুজনে বিয়ে করে নেয়? আর সুখের সংসার করতে থাকে। 💞😽

#rahulskloversb ( ভালোবাসা )


Thanks for contact me

Post a Comment (0)
Previous Post Next Post