বাংলা রোমান্টিক Shayari Bangla Romantic Shayari

 বাংলা রোমান্টিক Shayari 



আমিও ভেঙে পড়ি, আমারো খারাপ লাগে, মাঝে মাঝে আমারো খুব মন খারাপ হয়, কান্না পায়! কিন্তু আমাকে শান্তনা দেয়ার কেউ নাই, "তবুও ভালো আছি"!

তবে তোলা থাক আমার একাকিত্ব শোক!
আমার একলা জীবন একলাই হোক!
বদলে যাওয়া মানুষটা 
আমার নাই বা হোক!
সব হাসি তো আর আনন্দের নয়
কিছু হাসির আড়ালে কান্না লুকাতে হয়!!
~Rahul Sk Love rsb ______✍️


কাউকেই বে'শি আ'প'ন ভা'ব'তে নে'ই।
যাকে যত বে'শি আ'প'ন ভা'ব'বে, 
সে তত বে'শি-ই তোমার বি'শ্বা'স নিয়ে 
খে'লা করবে।
~Rahul Sk Love rsb ______✍️



বড় ভালোবেসে,শখ করে,আদর করে,যতন করে,তাকে "পাখি" বলে ডাকতাম!
ভুলে গিয়েছিলাম যে "পাখি" এক ডালে বেশি দিন বাসা বাঁধে না!
___Rahu Sk Love rsb 💕



আমি বোকা নই,
চুপচাপ আছি বলে ভেবো না আমি কিছু জানিনা,
বরং আমি সব কিছু জানি,শুধু চুপ থেকে মানুষের অভিনয় গুলো দেখি।

লেখা: ~Rahul Sk Love rsb ______✍️


মনে রাখবেন; একজন ঠ'কাতে ঠ'কাতে ফেঁসে যায়, আর অন্যজন ঠ'কতে ঠ'কতে শিখে যায়।

~Rahul Sk Love rsb ______✍️



Thanks for contact me

Post a Comment (0)
Previous Post Next Post